সার্চ করুন

আমি ধর্ম নিয়ে লিখতে চাই

আপনার উত্তর যদি হয় আমি লিখতে চাই,তাহলে এখানে ধর্ম নিয়ে লিখতে পারেন। যদি আপনার একটি জিমেইল একাউন্ট থাকে তাহলেই এখানে লিখতে পারবেন। নিচের কমেন্ট বক্সে আপনার ই মেইল এড্রেসটি দিন যদি লিখতে চান(আমরা প্রথম ৩০ জনকে এই সুযোগ দেব) - 

যা নিয়ে লিখবেনঃ এটি ধর্মবিষয়ক ওয়েবসাইট। তাই এখানে লিখতে হলে আপনাকে ধর্ম নিয়েই লিখতে হবে। সেটা ইসলাম, হিন্দু ধর্ম, খ্রিস্ট বা, বৌদ্ধধর্ম হতে পারে। নিজের বিশ্বাসগত অবস্থান, কিংবা কোন নিরপেক্ষ বিশ্লেষণ হতে পারে। কেউ চাইলে নিজের ধর্মের ভালো দিকগুলো প্রচার করতে পারেন কিংবা, ধর্মপালনের পদ্ধতি নিয়ে শিক্ষা দিতে পারেন।

মাত্র দুটি শর্ত মানতেই হবেঃ
  1. কোন জনগোষ্ঠীকে আঘাত করা যাবে না। কোন ধর্মবিদ্বেষ বা, ধর্মহীনদের প্রতিও বিদ্বেষ প্রকাশ করা যাবে না 
  2. অন্য কারও লেখা কপি করা যাবে না। উক্তি বা, উদ্ধৃতি দেয়ার ক্ষেত্রে হবহু কপি করে তথ্যসূত্রসহ "" চিহ্নের ভেতরে সেটি দিতে হবে।  
(রাষ্ট্রীয় আইন মেনে চলতে হবে সেটা বলাই বাহুল্য) 

যে সুবিধাগুলো পাবেন 

  1. আপনাকে আমরা একটি সাবডোমেইন দেবো। যেমন আপনার নাম যদি হয় lekhok তাহলে আপনার ব্লগের ঠিকানা হবে lekhok.dhormo.info.  চাইলে নামের বাইরে অন্য কোন শব্দ দিয়েও নিতে পারেন, সেটা কমেন্টে ই মেইলের সাথে উল্লেখ করতে হবে।
  2. আপনার যদি অন্য কোন ব্লগ থাকে এই বিষয়ে। এখানে ইউনিক আর্টিকেল লিখে শেষে নিজের ব্লগের ঠিকানাটাও দিয়ে দিতে পারবেন, আমরা বাধা দেবো না। 
  3. অনেক মানুষ আপনার লেখা পড়বে, জ্ঞানের আদান-প্রদান হবে। তাতে মানসিক শান্তি পাবেন। শিখতে পারবেন, শেখাতে পারবেন।

আপনি যদি লিখতে না  চান, তাহলে এই ব্লগের লেখাগুলো পড়ে দেখুন ভালো লাগবে, কমেন্ট করে মত প্রকাশ করুন। আমরা মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাসী

লিখতে হলে যা করতে হবে

নিচের কমেন্ট বক্সে ই-মেইল এড্রেস আর ব্লগের নাম কি চান সেটা লিখে কমেন্ট করতে হবে।  আপনার কমেন্ট পাবলিশ হবে না, এখানকার কোন কমেন্ট মডারেশন ছাড়া পাবলিশ হয় না। ১ দিন পরে আপনার কাছে একটি ইমেইল যাবে এই ব্লগে জয়েন করার, সেটা Accept করলেই লিখতে পারবেন। এটি ব্লগারে তৈরি করা, তাই blogger.com এ গেলেই ড্যাশবোর্ড দেখতে পাবেন আর, নিজের মতো করে লিখে পাবলিশ করতে পারবেন। 

ধন্যবাদ

logoblog

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

লেখাটি যদি পড়ে থাকেন, তাহলে আপনার মন্তব্য প্রত্যাশা করছি। সমালোচনা, পরামর্শ কিংবা, প্রাসঙ্গিক যেকোন মত প্রকাশকে আমরা স্বাগত জানাই।